প্রবাসে আপনাদের হালাল কামায় বাংলাদের অর্থনীতিকে শক্তিশালী করছে , বলে মন্তব্য করেছেন,
হযরত মাওলানা মোশতাক ফয়েজী।

বাপ্পী কুমার দাস, মালয়েশিয়া।
রবিবার বৃহত্তর বরিশাল সমিতির ( মালয়েশিয়া) ইফতার মাহফিলে তিনি এ সব কথা বলেন।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে হোটেল জি টাওয়ার বলরুমে বৃহত্তর বরিশাল সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত ইফতার মাহফিলে সংগঠনের সভাপতি মঞ্জু খানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বৃহত্তর বরিশাল সমতির প্রচার সম্পাদক বাদল কারার।

অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন মাওলানা হাবীবুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন বৃহত্তর বরিশাল সমিতির সহ-প্রচার সম্পাদক রিয়াজ মাহমুদ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর বরিশাল সমিতির সম্মানিত উপদেষ্টা ডক্টর ফয়জুল হক।এছাড়াও উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি মির্জা সালাউদ্দিন,সহ সভাপতি মিরাজ হাওলাদার, সহ-সভাপতি আবু হানিফ মোল্লা,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ সাইফুল ইসলাম পারভেজ,সহ-সাধারন সম্পাদক মিজান ব্যাপারী,সহ-সাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া,সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আবু হানিফ ঘরামী।সদস্য,জসিম হাওলাদার,ইব্রাহিম,গিয়াস উদ্দিন, জিহাদ।

আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ ফেনী জেলা,কুমিল্লা জেলা,চাঁদপুর জেলা,মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা জেলা সমিতির সিনিয়র নেতৃবৃন্দ।সংগনের সম্মানিত সভাপতি জনাব মঞ্জু খান অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান এবং পরিশেষে অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশের প্রখ্যাত ইসলামিক স্কলার হযরত মাওলানা মোশতাক ফয়েজী।পীর সাহেব,নাগাইশ দরবার শরীফ,কুমিল্লা।

তিনি তার বয়ানে বলেন, প্রবাসে আপনার হালাল কামায়, বাংলাদেশকে অর্থনৈতিক শক্তিশালী করছে, আপনারায় বাংলাদের সত্য ও ইমানদার মানুষ।

এমন হাজার হাজার প্রবাসী আছেন যারা বাবা মায়ের ভালো রাখার জন্য প্রবাসে হাড় ভাঙ্গা পরিশ্রম করছেন, কিন্তু বাবা মায়ের মৃত্যু হলে পরিস্থিতির কারনে শেষ দেখাও দেখতে পাচ্ছেনা।

এ সময় এ ইসলামী বক্তা আরো বলেন,বাবা যদি সন্তানের জন্য চিন্তা না করতে তাহলে পারিবারিক বন্ধ থাকত না,বাবা যদি সন্তানের জন্য চিন্তা না করতে তাহলে পারিবারিক বন্ধ থাকত না,আপনারা দূরে আছেন বলে বাংলাদেশ ভালো আছে।
এমন হাজার হাজার প্রবাসী আছেন যারা পরিবারের জন্য একবেলা না খেয়ে থাকেন।

বাংলাদেশের পিরসাহেব মানে বসে বসে খাওয়া ওজন বাড়ানো, পিরসাহেব হলেও যে কোন কর্ম করে খাওয়া যায়।

পবিত্র রমজান মাসে সকলে অল্প অল্প করে হলেও মসজিদ, মাদ্রাসা, এতিমখানায় দান করার আহবান করেন এই ইসলামী বক্তা